27.5 C
Dinājpur
Sunday, May 15, 2022

ঢাবিতে চন্দ্রাবতী সংগঠনের নেতৃত্বে শান্তদ্বয়

অবশ্যই পরুন

নিজস্ব প্রতিনিধি

গত ১৩ ই জানুয়ারি (বৃহস্পতিবার) ঢাকা বিশ্ববিদ্যালয়ের জহুরুল হক হলে আগামী ১ বছরের চন্দ্রাবতী সংগঠনের নতুন কমিটি ঘোষণা করা হয়।চন্দ্রাবতী( উপমহাদেশের প্রথম মহিলা কবি ছিলেন) ঢাবিতে পড়ুয়া কিশোরগঞ্জ সদরের শিক্ষার্থীদের নিয়ে করা অরাজনৈতিক সংগঠন।

সংগঠনটির নতুন কমিটির সভাপতি নির্বাচিত হন ফার্মাসির বিভাগের শিক্ষার্থী রাকিবুল হাসান শান্ত এবং সাধারণ সম্পাদক ভূগোল বিভাগের হাসিবুল হাসান শান্ত। তারা দুজনেই চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

জানা গেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অন্যান্য উপজেলা সংগঠনের মতো “চন্দ্রাবতী” একটি প্রাণবন্ত ও সামাজিক সংগঠন। কিছুদিনের মধ্যেই সংগঠনটি ৪র্থ বর্ষে পদার্পণ করতে যাচ্ছে। সংগঠনটির প্রতিষ্ঠাকালীন সভাপতি তানজিম আহমেদ স্বাধীন বাংলাকে বলেন, কিশোরগঞ্জ সদর উপজেলার ছাত্রদের কল্যাণে আমরা চন্দ্রাবতী প্রতিষ্ঠা করেছিলাম যাতে এর মাধ্যমে সকল সদস্যদের সুহৃদ সমাবেশ সম্ভব হয়। আমি মনে করি পারস্পরিক সহযোগিতা ও দায়িত্বশীলতায় জায়গায় “চন্দ্রাবতী” সফল।
সভাপতি রাকিব বলেন, এই সংগঠনে পূর্বে যারা দায়িত্বে ছিলেন তাদের সকলের সহযোগিতা ও দিকনির্দেশনায় সংগঠনের কাজ সামনের দিকে এগিয়ে নিয়ে যাব। আমার দায়িত্ব যথাযথভাবে পালন করে এই সংগঠনকে এক অনন্য উচ্চতায় নিয়ে যেতে চাই। অন্যদিকে নতুন দায়িত্বপ্রাপ্ত সাধারণ সম্পাদক শান্ত বলেন, চন্দ্রাবতী আমাদের কাছে ভালোবাসার মিলন কেন্দ্র। আমার বিশ্বাস নতুন বছরে নতুনভাবে এগিয়ে যাবে আমাদের এই প্রাণের সংগঠন।

- Advertisement -spot_img

আরো নিবন্ধ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ